নাঙ্গলকোটে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ডায়েরী বিতরন

নাঙ্গলকোট প্রতিনিধি।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ১৩৬নং উত্তর শাকতলী উত্তর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তাজুল ইসলামের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ডায়েরী মঙ্গলবার সকালে স্কুল মিলনায়তে বিতরণ করা হয়েছে।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনায়েত উল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন;বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পেরিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীরুল হক ইমরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন;বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও সাবেক মেম্বার আবু জাফর আতিক,সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী তাজুল ইসলাম, মাষ্টার মোবারক হোসেন,যুবলীগনেতা আব্দুর রহিম।
এসময় আরও উপস্থিত ছিলেন;অত্র বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক ফেয়ার আহমেদ,শিক্ষিকা তাহমিনা বেগম,হাসিনা মজুমদার, রশিদা আক্তার,উম্মে কুলছুম প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন; ১৩৬নং উত্তর শাকতলী উত্তর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সুনামের সাথে ভালো রেজাল্ট করে আসছে,তার ধারাবাহিকতা বজায় রাখার জন্যে অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে এবং তা বাস্তবায়ন করে আসছে। বিদ্যালয়ের সুনাম বৃদ্ধির জন্য লেখা পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের পড়া লেখায় মনোযোগী করার জন্য স্কুল ড্রেস ও ডায়েরী বিতরন করা হচ্ছে এবং ভালো পড়া লেখা করলে পড়ালেখার সকল সামগ্রী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা বিনামূলে শিক্ষার্থীদের দিবেন বলে আশ্বাস দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page